রবিবার, ২০ মে, ২০১৮

সিসিটিভি দিয়ে পুরো দেশকে নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হচ্ছে | Bangladesh Automation Solution

সিসিটিভি দিয়ে পুরো দেশকে নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হচ্ছে

সিসিটিভি দিয়ে পুরো দেশকে নিরাপত্তা চাদরে ঢেকে দেয়া হচ্ছে। সীমান্তে বাড়ছে অপরাধ কৌশলী হয়েছে অপরাধীরা। এবার উদ্যোগ নিয়েছে বাংলাদেশ বর্ডার গার্ড পুরো বাংলাদেশকে নিরাপত্তার চাদরে ঢেকে দেয়ার সীমান্ত অনেক বিশাল বড় কিভাবে সম্ভব তারপরও থেমে নয় বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির।
CCTV Camera in Bangladesh
কোনভাবেই যেন সামলানো যাচ্ছে না বর্ডার মিয়ানমার থেকে আসছে ইয়াবা ভারত থেকে আসছে ফেনসিডিল ও অস্ত্র এবং অন্যান্য দেশ থেকেও আসছে অপরাধমূলক জিনিসপাতি সবগুলোই যেন হরহামেশাই ঢুকতে বিজিবির কড়া নিরাপত্তা আর মাঝেও অপরাধীরা কৌশল পাল্টে ঢুকে পড়ছে বাংলাদেশ। প্রীতিকে বাংলাদেশের কিছু এলাকায় সিসিটিভি ক্যামেরার আওতায় এনেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি।
CCTV Camera Price in Bangladesh
এদিকে প্রাথমিকভাবে উদ্যেগ নেয়া হয়েছে সিসিটিভি ক্যামেরা লাগানো হবে কক্সবাজার হিলিবন্দর এবং আরও কিছু জায়গায়। গুরুত্বপূর্ণ সব পয়েন্টে প্রাথমিকভাবে লাগানো হবে এই সিসিটিভি ক্যামেরা। এই সিসিটিভি ক্যামেরা বর্ডারে লাগানো থাকবে ঠিকই এই ক্যামেরা পাশ কাটিয়ে কেউ কখনো বাংলাদেশের মধ্যে ঢুকতে চাইলে নগদে সিসিটিভি ক্যামেরা সিগন্যাল দেবে কম্পিউটারে বসে থাকা অপারেটরকে।
Home Security Product in Bangladesh
এবং ঢাকা থেকে ওই সিসিটিভি ক্যামেরার সকল কার্যক্রম দেখতে পারবেন কন্ট্রোল করতে পারবেন এবং এখান থেকেও সব ধরনের তথ্য আদান-প্রদান করতে পারবেন উন্নত তথ্যপ্রযুক্তির মাধ্যমে এই সিসিটিভি ক্যামেরা পরিচালিত হবে আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন খুব দ্রুতই বাংলাদেশের বড়ার অঞ্চলে সিসিটিভি ক্যামেরা দিয়ে নিরাপত্তায় ঢেকে দেয়া হবে।

Bangladesh Automation Solution

Contact : 01640-737339 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

সিসিটিভি ক্যামেরা সংক্রান্ত খুঁটিনাটি যাবতীয় গুরুত্বপূর্ণ বিষয়গুলো জেনে নিন

সিসি ক্যামেরা কিনবেন? গুরুত্বপূর্ণ বিষয়গুলো জেনে নিন: সিসিটিভি ক্যামেরা কেনার বিষয়টি ব্যয়বহুল ব্যাপার। তাই কেনার আগে ভালোভাবে চিন্তা ...